এপ্রিল ১১, ২০২১ ৯:১৫ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ভোগ প্রচ্ছদে শাহরুখ কন্যা সুহানা

ঠিক এমনটিই শোনা যাচ্ছিল বেশ কয়েকমাস আগে থেকে, খ্যাতনামা ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য ফটোশুট করিয়েছেন শাহরুখ খান কন্যা সুহানা খান।

অবশেষে ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হিসেবে মডেলিং জগতে অভিষেক হল সুহানার। গর্বিত বাবা শাহরুখ খান মেয়ের সেই ম্যাগাজিন লঞ্চ করলেন সম্প্রতি।

তারকা সন্তানদের মধ্যে সুহানার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। এর আগে সুহানার সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পোস্ট ভাইরাল হতে দেখা গেছে। তখন থেকেই ধারণা করা হচ্ছিল, খুব শিগগিরই সিনেমা পর্দায় অভিষেক করবেন সুহানা। কিন্তু সেই সমস্ত জল্পনা ভুল প্রমাণ করে মডেলিংয়ের মাধ্যমে গ্ল্যামার জগতে পা রাখলেন শাহরুখ কন্যা।

‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে সুহানার অভিষেক হল। সুহানার বাবা শাহরুখই কন্যাকে লঞ্চ করলেন। শাহরুখ তার টুইটার পেজে সুহানার ছবি সম্বলিত ম্যাগাজিন হাতে নিজের একটা ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ওকে আজ আরও একবার নিজের হাতে তুলে ধরলাম।’

মা গৌরি খানও সুহানার একটা ছবি শেয়ার করে ম্যাগাজিন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন। ম্যাগাজিনের জন্য সুহানা যে ফটোশুট করেছেন তার কয়েকটি ছবি সামনে এসেছে। এ ছাড়া ‘ভোগ’ ম্যাগাজিন তাদের ইনস্টাগ্রাম পেজে সুহানার ছবি শেয়ার করে লিখেছে, ‘একটা নতুন যুগের সূচনা হল। সুহানা খানের সঙ্গে পরিচিত হয়ে নিন।’

শাহরুখ খান বর্তমানে ‘জিরো’-র শুটিং শুরু করেছেন । আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় অভিনয় করবেন বলিউড বাদশাহ।

সূত্র: এনডিটিভি

আরও পড়ুন

error: Content is protected !!