ডিসেম্বর ৩, ২০২২ ৩:২০ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্পে প্রিয়াঙ্কা চোপড়া

বাংলাদেশের রোহিঙ্গা শিবির পরিদর্শনে কক্সবাজার গিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২১ মে, সোমবার সকাল সাড়ে ৮টায় ঢাকায় এসেছেন প্রিয়াঙ্কা। এরপর বেলা সাড়ে ১১টার দিকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রোহিঙ্গা শিবির পরিদর্শনে তিনি কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন। বেলা ১২টা নাগাদ তিনি কক্সবাজার পৌঁছান।

জাতিসংঘের শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছাদূত হিসেবে প্রিয়াঙ্কা চোপড়া রোহিঙ্গা শিবির পরিদর্শনে এসেছেন বলে জানা গেছে।

প্রিয়াঙ্কা তার ভেরিফাইড ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়ে আজ সকালে জানিয়েছিলেন তিনি রোহিঙ্গা শিবিরে যাচ্ছেন। পোস্টে তিনি লিখেছেন, ‘বিশ্বের যত্নের প্রয়োজন, আমাদের যত্ন নিতে হবে।’

জানা গেছে, বাংলাদেশ সফরে দুই দিন অবস্থান করবেন এই তারকা। সোমবার দিনব্যাপী প্রিয়াঙ্কা চোপড়া কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পগুলো ‍ঘুরে দেখবেন। দুই দিনের এই সফরে প্রিয়াঙ্কা ইউনিসেফ এর শুভেচ্ছাদূত হিসেবে কিছু কর্মসূচিতে যোগ দেবেন।

ইউএসবাংলার বিমানে প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত 

গত বছর সিরিয়ায় যুদ্ধে আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। চলতি বছরের মার্চ মাসে এক অনুষ্ঠানে বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের ইচ্ছা প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। শরণার্থীদের বিষয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমাদের সবাইকে বুঝতে হবে এটি একটি বৈশ্বিক মানবিক সংকট, আঞ্চলিক নয়।’

মেগানের প্রিয় বান্ধবী হিসেবে যুক্তরাজ্যে মেগানের সঙ্গে প্রিন্স হ্যারির বিয়েতে অংশ নেওয়ার পর লন্ডন থেকে ঢাকা আসেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন

error: Content is protected !!