ডিসেম্বর ২, ২০২২ ২:৫৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ট্রেইলারে বিজলীর ক্ষমতাধর হয়ে ওঠার গল্প

প্রকাশ হয়েছে ‘বিজলী’ ছবিটির অফিসিয়াল ট্রেলার। সুপার হিরোইন সম্পর্কে পুরা ধারণা দেওয়া হয়েছে এতে। তিন মিনিট নয় সেকেন্ডের এই ট্রেইলারে উঠে এসেছে বিজলীর ক্ষমতাধর হয়ে ওঠার গল্প।

গল্পের খানিকটা ধারনা দেওয়া হয়েছিল এর আগে ছবিটির টিজারে। এবার ট্রেলারে জানা গেল, বিজলী হয়ে ওঠার গল্প। ‘বিজলী’ হতে যাচ্ছে দেশের প্রথম সুপার হিরো ধাঁচের চলচ্চিত্র। যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছন অভিনেত্রী ববি। সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। এখানে তার নায়ক ওপার বাংলার রণবীর। এরইমধ্যে ছবিটির গানও ইউটিউবে প্রকাশ হয়েছে। সেগুলো বেশ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে।

চিত্রনায়িকা ববি এবার হাজির হতে যাচ্ছেন প্রযোজক হিসেবেও। আসছে ১৩ এপ্রিল সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ববি প্রযোজিত প্রথম ছবি ‘বিজলী’। ইফতেখার চৌধুরী পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে প্রায় শতাধিক সিনেমা হলে।

ছবিটি পরিবেশনা করছে ববির প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস। ছবিটির নিবেদনে সঙ্গী হচ্ছে দেশের জনপ্রিয় শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের পণ্য বিজলী ক্যাবলস। ববির ‘বিজলী’র প্রচার ও প্রসারে কাজ করবে প্রতিষ্ঠানটি।

ছবিতে ববি-রণবীর ছাড়াও অভিনয় করেছেন নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও কলকাতার শতাব্দী রায়। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, আহমেদ রুবেল ও শিমুল খান।

এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

আরও পড়ুন

error: Content is protected !!