মার্চ ২৯, ২০২৪ ৪:৩৭ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

বাংলাদেশে `পাঠান’ মুক্তি নিয়ে কী বললেন শাহরুখ ?

১ min read

একের পর এক রেকর্ড গড়ে চলেছে শাহরুখ খান অভিনিত হিন্দি সিনেমা পাঠান। ইতোমধ্যে ১২০০ কোটি টাকা ব্যবসা করেছে সিনেমাটি। ভারতের পর এবার বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে পাঠান! এ বিষয়ে সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বাংলাদেশি এক ভক্তের টুইটের উত্তর দেন শাহরুখ খান। সেখানে তিনি জানান বাংলাদেশে খুব দ্রুত মুক্তি পাবে পাঠান।

ভক্তদের জন্য টুইটারে প্রশ্নোত্তরের একটা সেশন করেন বলিউড বাদশা শাহরুখ। ওই সেশনে অংশ নিয়ে বাংলাদেশি ভক্ত আবিদ শাহরিয়ার লেখেন, ‘আপনার কোনো ধারণা নেই বাংলাদেশের মানুষ আপনাকে কতটা ভালোবাসে। বিশেষ করে আমি, আমি আপনাকে একজন অন্ধভক্তের মতো ভালোবাসি। আমি আপনাকে কতটা ভালোবাসি ও শ্রদ্ধা করি তা বোঝাতে পারব না। আপনাকে বাংলাদেশে কবে দেখতে পাব?’

সেই কমেন্টের জবাবে শাহরুখ লেখেন, ‘আমাকে জানানো হয়েছে, সিনেমাটি দ্রুত সেখানে (বাংলাদেশে) মুক্তি পাবে।’

এদিকে রোববার তথ্য মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশে পাঠান সিনেমা মুক্তির ব্যাপারে জানানো হয়। দেশের সিনেমা হলগুলোতে বলিউডের সিনেমা মুক্তির ব্যাপারে একমত হয় চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন। সংবাদ সম্মেলনে ছিলেন তাদের অনেকে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশে হিন্দি সিনেমা মুক্তিতে এসব সংগঠনের দ্বিমত নেই। আলোচনায় সিদ্ধান্তের মধ্যে আছে প্রতিবছর ১০টি হিন্দি সিনেমা বাংলাদেশের হলগুলোতে চলবে।

২৫ জানুয়ারি ভারতে মুক্তি পায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান। এই সিনেমা দিয়ে চার বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। পাঠান ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও রয়েছেন জন আব্রাহাম ও সালমান খান।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!