আগস্ট ১৩, ২০২২ ১০:০৭ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

পহেলা বৈশাখে বড়পর্দায় শাকিব-অপু

শাকিব খান ও অপু বিশ্বাস এর একসঙ্গে নতুন কোনো ছবিতে জুটি হওয়ার সম্ভাবনা আপাতত না থাকলেও শাকিব-অপু ভক্তদের জন্য সুখবর আছে। আসছে পহেলা বৈশাখে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন এই জুটি। বাংলা ছবির হার্টথ্রব এই জুটির ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পাবে ওই দিন।

ছবিটির নির্মাতা মান্নান সরকার জানান, ‘পাঙ্কু জামাই’ পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান। ২০১৬ সালে জানুয়ারি শুরু হয় ‘পাঙ্কু জামাই’ সিনেমার শুটিং। এর মাঝে হঠাৎ-ই আড়ালে চলে যান অপু। পরে জানা যায়, মাতৃত্বজনিত কারণে বিরতি নিয়েছেন। ২০১৭ সালের এপ্রিলে অপু সরব হলেও শাকিব অনাগ্রহ দেখান এ নায়িকার সঙ্গে বাকি থাকা সিনেমাগুলো শেষ করতে।

আগস্টে অপু ‘পাঙ্কু জামাই’-এর বাকি থাকা দৃশ্য শেষ করেন। এরপর শোনা যায় শাকিবের কিছু দৃশ্য বাকি আছে। কিন্তু এবার নির্মাতা আবদুল মান্নান জানালেন, শাকিবের ডাবিং বাকি ছিল। তার খানিকটা সম্প্রতি শেষ করেছেন।

সর্বশেষ শাকিব-অপুকে দেখা যায় ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’তে। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রথমবার পরস্পরের বিপরীতে অভিনয় করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সাল পর্যন্ত এই জুটি ৭০টির মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেন।

আরও পড়ুন

error: Content is protected !!