নভেম্বর ২৬, ২০২২ ৭:৩৭ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

আশা ভোঁসলের সেলফিতে রুনা-আলমগীর

সিনেমার শুটিংয়ে কলকাতায় গিয়ে আশা ভোঁসলের সঙ্গে দেখা হলো রুনা লায়লা ও আলমগীরের। সেই সুবাদে উপমহাদেশের দুই প্রখ্যাত কণ্ঠশিল্পীকে অনেকদিন পর পাওয়া গেল এক ফ্রেমে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) কলকাতার গ্র্যান্ড ওবেরয় হোটেলে জমিয়ে আড্ডা দিয়েছেন তারা। সেলফিও তুলেছেন আড্ডার ফাঁকে। আশা ভোঁসলের তোলা সেলফি রুনা লায়লা পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়ালে।

রুনা লায়লা জানালেন, কলকাতায় একটি কনসার্টে সংগীত পরিবেশন করতে এসেছিলেন আশা ভোঁসলে। আর আলমগীর ও রুনা লায়লা তাদের ‘একটি সিনেমার গল্প’ ছবির কাজে গেছেন সেখানে। আশা একই হোটেলে জানতে পেরে তার সঙ্গে দেখা করেছেন আলমগীর ও রুনা।

runa laila

রুনা লায়লা বলেন, ‘লিজেন্ট আশা ভোঁসলে দিদির সঙ্গে দেখা হলো। গ্র্যান্ড ওবেরয় হোটেলে ছিলাম সেখানে। তার রুমে প্রায় তিন ঘণ্টা আড্ডা দিয়েছি। আর হাসাহাসি করেছি। স্মৃতিচারণ করেছি।’

রুনা লায়লা এর আগে আশা ভোঁসলের সঙ্গে ভারতের কালারস টিভির সংগীত প্রতিযোগিতা ‘সুরক্ষেত্র’র প্রধান বিচারকের দায়িত্ব পালন করেছেন। এরপর ২০১২ সালের ৯ মার্চ রাজধানীর আর্মি স্টেডিয়ামে এ দুই কিংবদন্তি গায়িকাকে একই মঞ্চে গাইতে দেখা গেছে। আশা ভোঁসলের সঙ্গে লন্ডন, দুবাই ও ভারতে বেশ কয়েকটি অনুষ্ঠানেও পারফর্ম করেছেন রুনা।

আরও পড়ুন

error: Content is protected !!