আগস্ট ১৪, ২০২২ ১১:৫৮ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

মা হলেন নায়িকা পপি

অনেক দিন ধরেই আড়ালে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। সিনে পাড়ায় গুঞ্জন, বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। এরপর গুঞ্জন ছড়ায়, মা হতে চলেছেন পপি। সর্বশেষ গত ২৯ অক্টোবর একটি সূত্রে জানা যায়, তিনি পুত্রসন্তানের মা হয়েছেন!

সম্প্রতি চলচ্চিত্রাঙ্গনে খবর ছড়ায় এই নায়িকা কন্যা সন্তানের মা হয়েছেন। কিন্তু পপির পারিবারিক ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে, পপি পুত্র সন্তানেরই মা-ই হয়েছেন। আর সেই সন্তান জন্ম নিয়েছে গত নভেম্বর মাসে।

সূত্র বলছে, পপি ২০২১ সালের ১০ নভেম্বর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর সন্তান জন্ম নিয়েছে ঢাকায়। পপির পরিবারের ঘনিষ্ঠ ওই ব্যক্তির দাবি, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে পপি কন্যা সন্তানের মা হয়েছেন বলে যে তথ্য পরিবেশন করা হয়েছে, তা সঠিক নয়। আমরা পারিবারিকভাবে জেনেছি, তিনি পুত্রসন্তান জন্ম দিয়েছেন।

পপি স্বামী পুরান ঢাকার একজন ব্যবসায়ী। এক সময় তিনি মালয়েশিয়ায় ছিলেন। সেই সুবাদেই গুঞ্জন ছড়ায়, পপি সন্তান জন্ম দেওয়ার জন্য মালয়েশিয়ায় গিয়েছিলেন। সেটিও গুজব বলে জানায় ওই সূত্র।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পপি। প্রথম সিনেমাতেই বাজিমাৎ করেন। এরপর অসংখ্য দর্শকপ্রিয় ও সফল সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

আরও পড়ুন

error: Content is protected !!