ডিসেম্বর ৩, ২০২২ ২:৫১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ভালোবাসার উৎসব নিয়ে আসছেন আসিফ

১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘তোমার বাইরে’ গানটি। এটি লিখেছেন জনপ্রিয় গীতিকার রাজীব আহমেদ। গানটির সুর করেছেন পল্লব স্যান্যাল ও সংগীতে আছেন পার্থ মজুমদার। ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘ভালোবাসাই ভুল’ গানটি। এই গানটিরও কথা, সুর ও সংগীত তরুণ মুন্সীর।

সর্বশেষ ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘সুখের নদী’ নামের গান। সিলেটি ফোক ধারার এ গানটির কথা ও সুর পাগল হাসানের। আর গানটির সংগীত করেছেন পার্থ মজুমদার। এ গানটির মধ্য দিয়ে আসিফ আকবর দীর্ঘদিন পর সিলেটি ফোক ঘরানার গান গাইলেন।

আর্ব এন্টারটেইনমেন্টের এ আয়োজন নিয়ে আসিফ আকবর বলেন, ‘আমার প্রযোজনা সংস্থা আর্ব এন্টারটেইনমেন্ট থেকেতো প্রতি বছরই গান প্রকাশ করে থাকি। তবে আমি গত বছরেই ঠিক করেছিলাম এ বছর থেকে আর্ব এন্টারটেইনমেন্ট আগের চাইতে বেশি নিয়মিতভাবে গান প্রকাশ করবে। তারই ধারাবাহিকতায় এ ফেব্রুয়ারি মাসে আয়োজন করেছি ‘আর্ব ভালোবাসার উৎসব’। যে গানগুলো এখন পর্যন্ত মুক্তি পেয়েছে বা পাচ্ছে প্রত্যেকটি গান প্রত্যেকটির চেয়ে আলাদা। কাজেই সবধরণের শ্রোতারাই তাদের পছন্দের গান এখান থেকে বেছে নিতে পারবেন বলে আমার বিশ্বাস।’

গানগুলো প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘আর্ব এন্টারটেইনমেন্ট (arb entertainment)’ উপভোগ করা যাবে।

আরও পড়ুন

error: Content is protected !!