ডিসেম্বর ৩, ২০২২ ৪:২৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

জন্মদিনে বিয়ের ঘোষণা দিলেন মিম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম এরইমধ্যে আংটি বদল করে ফেলেছেন। ১০ নভেম্বর, বুধবার রাত ৯টার দিকে বিদ্যা সিনহা মিম নিজেই জানান, ‌‌‘ফাইনালি অ্যানগেজড’! নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে হবু স্বামীর সঙ্গে একান্ত ছবিও প্রকাশ করেন তিনি। বলেন, ‘৬ বছর আগে তোমার সঙ্গে আমার এই সুখের যাত্রা। আজ আমার জন্য অত্যন্ত বিশেষ দিন। আজই চিরদিনের জন্য পথচলা শুরু হলো। জীবনের নতুন অধ্যায়ের সূচনা। ফাইনালি অ্যানগেজড!’

নিজের জন্মদিনেই রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে জীবনসঙ্গীর নাম ঘোষণা করেন মিম। জানান, তার হবু বরের নাম সনি পোদ্দার। দুই পরিবারের সদস্যরা ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন ফেরদৌস, পূর্ণিমা, সজল প্রমুখ।

জানা গেছে, প্রায় কয়েক বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি পোদ্দারের সঙ্গে মিমের পরিচয়। তারপর চেনাজানা, ভালোলাগা ও মন দেওয়া-নেওয়া। আরও জানাযায়, সনি পোদ্দার পেশায় একজন ব্যাংকার। থাকেন ঢাকাতেই।

১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহীতে জন্মগ্রহণ করেন মিম। ২০০৭ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন। পরের বছর ‘আমার আছে জল’ দিয়ে নাম লেখান সিনেমায়। এ পর্যন্ত তাকে বেশ কিছু আলোচিত ও সফল সিনেমায় দেখা গেছে।

বর্তমানে মিমের হাতে রয়েছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। এগুলোর কিছু অংশের শুটিং করেছেন, কিছুটা বাকি রয়েছে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’।

আরও পড়ুন

error: Content is protected !!