ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১১:২১ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

পরীমনির সদস্যপদ স্থগিত করলো শিল্পী সমিতি

১ min read
https://usbanglanews24.com/

গ্রেফতার চিত্রনায়িকা পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। শনিবার (৭ আগস্ট) এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন সমিতির সভাপতি মিশা সওদাগর।

এফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে মিশা বলেন, ‘পরীমনির ঘটনায় চলচ্চিত্র শিল্পীদের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এটি আমাদের চলচ্চিত্র তথা শিল্পী সমাজের জন্য বিব্রতকর। আমরা কোনো অন্যায়কে প্রশ্রয় দেই না। পরীমনির বিষয়ে মামলা চলমান। এ নিয়ে কোনো মন্তব্য করা ঠিক নয়। আমরা তাই পরীমনির সদস্যপদ স্থগিত করলাম।’

সমিতির শীর্ষ পর্যায়ের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং এতে সব সদস্যের মতামত নেয়া হয়েছে বলেও জানান মিশা সওদারগর।

সংবাদ সম্মেলনে সভাপতি মিশা ছাড়াও উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি ডিপজল ও রুবেল। এছাড়া কার্যকরী কমিটির সদস্য অরুণা বিশ্বাস, অঞ্জনা সুলতানা, আলেকজান্ডার বো, জ্যাকি আলমগীর, আলীরাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন ধরে আলোচনায় থাকা পরীমনি গত ৪ আগস্ট সন্ধ্যায় তার রাজধানীর বনানীর বাসা থেকে গ্রেফতার হয়েছেন। এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়।

পরদিন বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। ওই মামলায় তিনি এখন চার দিনের রিমান্ডে রয়েছেন। মামলাটির তদন্ত করছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে যাত্রা করেন পরীমনি। এরপর তিনি প্রায় ৩০টির মতো সিনেমায় অভিনয় করেছেন। তার সর্বশেষ সিনেমা মুক্তি পায় ‘বিশ্বসুন্দরী’।

সম্প্রতি পরীমনি ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!