আগস্ট ১৭, ২০২২ ৬:৩৯ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

মিঠুনের অতিথি হেমা মালিনী

ভারতীয় ছবির এককালের সুপারস্টার মিঠুন চক্রবর্তী হঠাৎ করেই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন। আগের মতো অভিনয় করছেন না সিনেমায়। বেশ লম্বা একটা সময় তাকে দেখা যায় না সিনেমার কোনো অনুষ্ঠানেও। জিটিভিতে প্রচার হওয়া ভারতীয় রিয়েলিটি টিভি সিরিজ ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’র বাইরে বলা চলে নিরবে নিভৃতেই দিনযাপন করছেন তিনি।

শোনা গিয়েছিলো পরিবার নিয়ে মুম্বাইয়ে স্থায়ী আবাস গড়েছেন। মাঝখানে তার অসুস্থতার খবরও প্রচার হয়। দুই একবার মিঠুনের মৃত্যুর গুজবও রটেছে। সুখবর হলো, ‘ডিস্কো ড্যান্সার’ খ্যাত এ অভিনেতার অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হচ্ছেন বলিউড ড্রিম গার্ল ‘হেমা মালিনী’।

হেমার বায়োগ্রাফি ‘বিয়ন্ড দ্য ড্রিম গার্ল’ প্রকাশ হয়েছে সম্প্রতি। সেখানে ওঠে এসেছে হেমা মালিনীর জীবনের জার্নির গল্প। এবার সেই জার্নির কাহিনী ওঠে আসবে মিঠুন চক্রবর্তীর ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়্যালিটি শোতে। আগামী ২৮ জানুয়ারি টেলিকাস্ট হবে সেই বিশেষ এপিসোড। যেখানে মিঠুনের সঙ্গে উপস্থিত থাকবেন হেমা মালিনী এবং ‘বিয়ন্ড দ্য ড্রিম গার্ল’-এর লেখক রামকমল মুখোপাধ্যায়।

Mithun-2

মিঠুনের শোতে হেমা। এ এক অসাধারণ যুগলবন্দি হতে যাচ্ছে এ অনুষ্ঠানে অংশ নেয়া সবার জন্য এবং দর্শকের জন্যও।

অনুষ্ঠানে দেখা যাবে হেমা মালিনীকে স্টেজে নিয়ে যাচ্ছেন মিঠুন। এসময় তিনি বলেন, ‘হেমাজির সঙ্গে স্টেজ শেয়ার করাটা আমার কাছে সম্মানের।’

মিঠুন হেমার জীবনী নিয়ে বলেছেন, ‘আমি বিয়ন্ড দ্য ড্রিমগার্ল পড়েছি। সাধারণ কথায় লেখাই পড়াটাকে আরও সহজ করেছে। আমি রামকমলকে প্রায় দু’দশক ধরে চিনি। ও সত্যিই অসাধারণ লেখক।’

আরও পড়ুন

error: Content is protected !!