মার্চ ২৯, ২০২৪ ২:০৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

তাহসান খানকে নিয়ে সিনেমা বানাবেন সৃজিত

১ min read

দেশের জনপ্রিয় গায়ক ও নায়ক তাহসান খানকে নিয়ে সিনেমা বানাতে যাচ্ছেন কলকাতার বিখ্যাত চলচ্চিত্রকার সৃজিত মুখার্জি। তবে সবেমাত্র ঘোষণাই এলো। আর ঘোষণাটি সৃজিত দিয়েছেন জাগো এফএম-এর জনপ্রিয় অনুষ্ঠান ‌‘রাতাড্ডা’য় অংশ নিয়ে। জাগো এফএম ‘রাতাড্ডা’র বিশেষ পর্বে অতিথি হিসেবে থাকছেন দুই বাংলার আলোচিত দম্পতি সৃজিত মুখার্জি ও মিথিলা।

ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৃজিত মুখার্জিকে নিয়ে দেশে এসেছেন মিথিলা। ব্যক্তিগত ও পারিবারিক ব্যস্ততার ফাঁকে তারা অংশ নিয়েছেন তানভীর তারেকের উপস্থাপনায় ‘রাতাড্ডা’য়। টানা ২ ঘন্টার এই সেলিব্রিটি শোতে তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় দুজন জীবনের নানান বাঁকবদলের গল্প বলেন। সেই গল্পে এসেছে প্রেম, নিজেদের ক্যারিয়ার, তাদের নিয়ে সমালোচনার জবাব ও ভবিষ্যত পরিকল্পনা।

উপস্থাপক তানভীর তারেক বলেন, ‘আমার কাছে খুবই সাবলীল ও দুর্দান্ত মনে হয়েছে এই আড্ডার সেশনটা। কারণ একাধিক সেলেবরা শোতে এসে বলেন অমুক বিষয়টি প্লিজ প্রসঙ্গে তুলবেন না। বা কেউ কেউ প্রশ্ন করলেও এড়িয়ে যান। সেক্ষেত্রে প্রতিটি আলোচিত ও বিতর্কিত বিষয় নিয়ে অকপট জবাব দিয়েছেন দুই বাংলার এই মেধাবী তারকা।’

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!