মার্চ ২৯, ২০২৪ ৬:৫৮ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

সেরা করদাতার তালিকায় শাকিব-তাহসান-মিম

১ min read

প্রতি বছরের ন্যায় এবারও সেরা ১৪১ করদাতা ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করেছে জাতীয় রাজস্ব বোর্ড। মঙ্গলবার (২৬ জানুয়ারি) এ সংক্রান্ত গেজেট প্রকাশ করেছে এনবিআর। এবারের তালিকায় এসেছে বিনোদন অঙ্গনের ৬ তারকার নাম।

গতবারের মতো এবারও সেরা করদাতার তালিকায় নাম এসেছে শাকিব খান, তাহসান খান ও মমতাজ বেগমের। এছাড়া অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, সংগীতশিল্পী শাহীন সামাদ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার।

গেজেটে জানানো হয়, ২০১৯-২০২০ কর বছরে যোগ্য করদাতা হিসেবে অভিনেতা-অভিনেত্রী বিভাগে ট্যাক্স কার্ড পাচ্ছেন- শাকিব খান রানা, বিদ্যা সিনহা মিম ও রাইসুল ইসলাম আসাদ। এছাড়া গায়ক-গায়িকা বিভাগে আছেন তাহসান রহমান খান, মমতাজ বেগম ও শাহীন সামাদ।

কার্ড পাওয়া ব্যক্তিরা রাষ্ট্রীয় বিভিন্ন সুবিধা পাবেন। তাদের জন্য বরাদ্দ রাখা হবে বিমানবন্দরে সিআইপি লাউঞ্জ, তারকা হোটেলসহ সব আবাসিক হোটেলে বুকিংয়ে অগ্রাধিকার। পাশাপাশি কর কার্ডধারী নিজে ও তার স্ত্রী বা স্বামী, নির্ভরশীল সন্তানের চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে কেবিন সুবিধা প্রাপ্তিতে অগ্রাধিকার। থাকছে আকাশ, রেল ও জলপথে সরকারি যানবাহনে টিকিট প্রাপ্তিতে অগ্রাধিকার এবং জাতীয় অনুষ্ঠান, সিটি করপোরেশন ও পৌরসভাসহ স্থানীয় সরকার কর্তৃক আয়োজিত সংবর্ধনায় আমন্ত্রণ।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!