মার্চ ২৮, ২০২৪ ৮:৪৯ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

কলকাতার ‘অনন্যা’ পুরস্কার পেলেন আঁখি আলমগীর

১ min read

৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে কলকাতার অন্যতম সামাজিক আয়োজন যোধপুর পার্ক উৎসব। এ বছর থেকে এ উৎসবে নতুন করে যুক্ত হলো বাংলাদেশ দিবস। মূলত উৎসবের আকর্ষণ বাড়াতেই এ বছর থেকে বাংলাদেশ দিবস উদযাপনের আয়োজন করা হয়েছে।

এ বছর উৎসব উদ্বোধন করেন খ্যাতিমান রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। আর এ বছর বাংলাদেশ দিবস উপলক্ষে সংগীতে বিশেষ অবদানের জন্য অনন্যা পুরস্কারে পুরস্কৃত করা হয় বাংলাদেশি জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীরকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক পোস্টে এ তথ্য জানান আঁখি নিজেই।

ফেসবুকের ঐ পোস্টে জনপ্রিয় এ কণ্ঠশিল্পী লেখেন, “যোধপুর পার্ক ফেস্টিভ্যালের ‘বাংলাদেশি নাইট’ এ মাননীয় মন্ত্রী ফিরহাদ হাকিম ও বিশিষ্ট লেখক শীর্ষেন্দু মুখার্জীর কাছ থেকে অনন্যা পুরস্কার গ্রহণ করেছি। এরপর দেড় ঘণ্টা চমৎকার শ্রোতাদের সামনে পারফর্ম করেছি। ধন্যবাদ কলকাতা, আমাকে এত ভালোবাসা ও শ্রদ্ধা জানানোর জন্য। আমার বিনম্র কৃতজ্ঞতা সৃষ্টিকর্তা এবং আপনাদের সকলের কাছে।”

এতে আরো সম্মাননা জানানো হয় সংগীতশিল্পী নাশিদ কামাল, আইয়ুব বাচ্চু ও স্বপ্নীল সজীবকেও। ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া এ উৎসব চলবে আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!