এপ্রিল ১০, ২০২১ ৫:৫৮ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

নাজমুল রনির পরিচালনায় ফের জুটি বাঁধলেন অপূর্ব-সাবিলা

বাংলাদেশের ভীষণ জনপ্রিয় টিভি অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর’কে নিয়ে নির্মাতা নাজমুল রনি নির্মাণ করেছেন ‘মেডেল’ ও ‘ভালোবাসবো তোমাকে’ শিরোনামের দুটি নাটক। এরইমধ্যে শেষ হয়েছে ‘মেডেল’ নাটকের শুটিং। অপূর্ব ও সাবিলা নূর অভিনীত ‘এক্সচেঞ্জ’ নাটকটিও দর্শকের মধ্যে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়।

২৯ ডিসেম্বর, মঙ্গলবার ‘ভালোবাসবো তোমাকে’ শিরোনামের নাটকের শুটিংয়ে অংশ নেন এ জুটি। ২০২০ সালে রনির এই নাটকটি দিয়েই ইতি টানছেন অপূর্ব ও সাবিলা। রোমান্টিক ঘরানার নাটকটি শিগগিরই প্রচারিত হবে একটি চ্যানেলে। নাটকের গল্প ও চিত্রনাট্য সোহেল আরমানের।

অপূর্ব বলেন, ‘রনির নির্দেশনায় ভালোবাসি তুমি আমি, ডায়েরীর পাতা থেকে, লাভ রিঅ্যাক্ট নাটকে অভিনয় করে বেশ সাড়া পেয়েছি। রনি অনেক যত্ন নিয়ে কাজ করার চেষ্টা করে। তারমধ্যে আমি কখনো তাড়াহুড়া দেখিনি, ধৈর্য্য হারা হয়না। যে কারণে কষ্ট করে ভালোভাবেই কাজ শেষ করে। আর সাবিলা ও আমার এক্সচেঞ্জ নাটকটির জন্য দর্শকের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি। সাবিলা তার চরিত্রে চমৎকার অভিনয় করেছে। নতুন এই দুটি নাটকেও সাবিলা তার চরিত্রে সাবলীল। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

সাবিলা নূর বলেন, ‘অপূর্ব ভাইয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই খুব ভালো। সবসময়ের মতোই তিনি ভীষণ সহযোগিতা পরায়ণ। সহশিল্পী হিসেবে চরিত্র বুঝিয়ে অভিনয় করতে সহযোগিতা করার বিষয়টা অনেক কাজে লাগে। আর নাজমুল রনির নির্দেশনায় কাজ করেও ভালো লাগছে। বেশ গুছানো ইউনিট, সবাই বেশ আন্তরিক। সবমিলিয়ে ভালো গল্পের নাটক দর্শক দেখতে পাবেন। দর্শক নতুন কিছু পাবেন।’

দর্শকপ্রিয় অসংখ্য নাটকের জনপ্রিয় নির্মাতা নাজমুল রনি জানান, দুটি নাটকই রোমান্টিক কমেডি ঘরানার নাটক। এখানে দর্শকরা এই জুটিকে নতুনভাবে দেখতে পাবে।

সাগর জাহানের পরিচালনায় অপূর্ব ও সাবিলা নূর ‘পাশাপাশি’ নাটকে প্রথম অভিনয় করেন। রুবেল হাসানের ‘রাজকুমার’ নাটকটিও অপূর্ব ও সাবিলা অভিনীত বেশ দর্শকপ্রিয় নাটক।

-তুহিন নিজাম

আরও পড়ুন

error: Content is protected !!