এপ্রিল ২০, ২০২৪ ৭:৩১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

অহিংস আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিলো শাবি শিক্ষার্থীরা

১ min read

দাবি আদায়ের আগ পর্যন্ত অহিংস আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগ দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা। বুধবার রাত সাড়ে ১০টায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানান আন্দোলনরত শিক্ষার্থীরা।

আন্দোলনরত শিক্ষার্থী মোহাইমিনুল বাশার রাজ বলেন, আমরা আগামীকাল থেকে বিশ্ববিদ্যালয়ের সব অবরোধ তুলে নেবো। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকসহ সব ফটক খুলে দিবো। সব একাডেমিক ভবনের তালাও খুলে দেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে সব খাবার দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। এর প্রতিবাদে আমরা একটি টং স্থাপন করেছি। আমাদের এ টং খোলা থাকবে। সেখানে শিক্ষার্থীদের জন্য আমাদের সাধ্যমতো খাবারের ব্যবস্থা থাকবে।

তিনি বলেন, আমরা আমাদের আন্দোলনের ধরণ পরিবর্তন করছি। আমরা জাফর স্যার এবং ইয়াসমিন ম্যামের অনুরোধে অনশন থেকে সরে এসেছি। যতদিন আমাদের দাবি আদায় না হচ্ছে ততদিন আমরা ক্যাম্পাসে অবস্থান করে সব সাংস্কৃতিক কর্মকাণ্ড, রোড পেইন্টিং এবং সভা, সমাবেশের মাধ্যমে আমাদের আন্দোলন চালিয়ে যাবো। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের এ শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!