আগস্ট ১৫, ২০২২ ১:২৮ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

আবারো কলকাতার ছবিতে সোহানা সাবা

কলকাতার নন্দিত নির্মাতা হরনাথ চক্রবর্তীর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন বাংলাদেশের অভিনেত্রী সোহানা সাবা। ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালীন দুই বাংলার দুই পরিবারের মধ্যে ঘটা কিছু সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে ‘এপার ওপার’ নামের এই চলচ্চিত্রটি। ছবিটির প্রধান নারী চরিত্রে পাওয়া যাবে সোহানা সাবাকে। আর তার বিপরীতে বড় পর্দায় অভিষেক হচ্ছে ভারতের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগো বিদেশিনী’র নায়ক সৌরভ চট্টপাধ্যায়ের।
এ প্রসঙ্গে সোহানা সাবা মানবকণ্ঠকে বলেন, ‘হরনাথ চক্রবর্তী অনেক বিখ্যাত একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করা মানে স্বপ্নটাকে ছোঁয়ার মতোই। সে সঙ্গে ছবিটি হচ্ছে আমাদের মুক্তিযুদ্ধকেন্দ্রিক একটি সত্য ঘটনা অবলম্বনে। আমি খুব খুশি। আশা করছি এটি আমার অভিনয় ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে।’ প্রসঙ্গত, অয়ন চক্রবর্তীর পরিচালনায় ‘ষড়রিপু’ ছবির মাধ্যমে টলিউডে পা রাখেন সাবা। ছবিটি গত বছর মুক্তি পায় এবং সমালোচকদের প্রশংসা পায়। সেই ধারাবাহিকতায় এবার তার ক্যারিয়ারে যোগ হচ্ছে টালিউডের ২য় ছবি।
সাবা জানান, আগামী সপ্তাহ থেকে ভারতের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। এটি একটি সামাজিক-রাজনৈতিক ও মানবিক গল্পের সিনেমা বলে তিনি জানান।
সাবা বলেন, ‘এ বছর আমি টলিউডের আরো কয়েকটি ছবির সঙ্গে যুক্ত হচ্ছি। চূড়ান্ত হলেই জানাব। তবে তার আগে ‘এপার ওপার’-এর কাজে মন দিতে চাই।’
‘এপার ওপার’ ছবিটির সংগীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র আর এটি নির্মিত হচ্ছে এএনএম গ্লোবাল ফিল্মস-এর ব্যানারে। ছবিটি প্রযোজনার সঙ্গে জড়িত রয়েছে বাংলাদেশের ব্রিজ লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান।

আরও পড়ুন

error: Content is protected !!