নভেম্বর ২৯, ২০২২ ১০:২৬ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

‘আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়’

নৌকা মার্কা মানেই স্বাধীনতা, নৌকা মার্কা মানেই উন্নয়ন। তাই ৩০ ডিসেম্বরের নির্বাচনে সারাদেশে নৌকাকে বিজয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে।

উন্নয়নের রোল মডেল হিসেবে আমরা সম্মান পেয়েছি। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এগিয়ে যাওয়া অব্যাহত থাকবে। ক্ষমতায় থেকেই আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করবো।

বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাট এবং মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পথসভায় তিনি এসব কথা বলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী, গণহত্যা পরিচালনাকারী, অগ্নিসন্ত্রাসীদের ভোটযুদ্ধে হরিয়ে দেশকে রক্ষা করতে হবে।

বক্তব্যের শুরুতেই তিনি বিগত ১০ বছরে তার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী এ এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনে মমতাজ বেগম ও মানিকগঞ্জ-৩ আসনে জাহিদ মালেক স্বপনের পক্ষে ভোট চান শেখ হাসিনা।

তিনি বলেন, গত ১০ বছরে মানিকগঞ্জে যে উন্নয়ন হয়েছে বিগত দিনের কোনো সরকার তা করতে পারেনি।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়। গ্রামকে শহর হিসেবে গড়ে তুলছি। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। অনেক বাধা পেড়িয়ে পদ্মা সেতু নির্মাণ কাজ চলছে। রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল-কলেজ সরকারিকরণ করা হয়েছে। মানুষের অর্থসামাজিক অবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন আর কেউ না খেয়ে থাকে না।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আবার ক্ষমতায় আসলে মানিকগঞ্জে একটি কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র, অর্থনৈতিক জোন ও আন্তর্জাতিক মানের একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করা হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য দেন মানিকগঞ্জ -২ আসনের প্রার্থী মমতাজ বেগম এমপি ও মানিকগঞ্জ-৩ আসনের প্রার্থী স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি।

আরও পড়ুন

error: Content is protected !!