আগস্ট ১৪, ২০২২ ১১:৫৬ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ছেলের বাবা হলেন মুশফিক

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীম ছেলের বাবা হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করে একটি স্ট্যাটাস দেন মুশফিকুর রহীমের বাবা মাহবুব হামিদ।

স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ!!! অবশেষে বহু কাঙ্ক্ষিত সেই দাদা ভাই, সকাল নয়টা আটাশ মিনিটে এই দুনিয়ায় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সকলের কাছে দরখাস্ত। মা ও ছেলে দুইজনেই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভাল মানুষ করেন। আমিন!!!’

মুশফিকুর রহীম যে বাবা হবেন, এ খবর জানা গিয়েছিল আগেই। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডিকে ডাক্তার দেখানোর জন্য তিনি থাইলল্যান্ড গিয়েছিলেন মুশফিক। তখনই জানা গিয়েছিল খুব শিগগিরই বাবা হতে যাচ্ছেন টেস্ট দলের সাবেক এ অধিনায়ক।

এদিকে সন্তান ভুমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশ্যে বিমান ধরছেন মুশফিক। এর আগে স্ত্রী সন্তান সম্ভবা এবং সময়টাও খুব কাছাকাছি- এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। কিন্তু তার দুর্ভাগ্য, একই সময় ইনজুরিতে পড়ে গেলেন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারিয়ে ফেলার কারণে, মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি বোর্ড। তবে, টেস্ট শেষ হওয়ার পরের দিন সন্তান জন্ম নেওয়ায় স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেছেন মুশফিক।

আরও পড়ুন

error: Content is protected !!