সেপ্টেম্বর ২২, ২০২১ ৫:৪৮ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

পিয়াসা ও মডেল মৌ গ্রেফতার

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনায় আলোচনায় আসা সেই ফারিয়া মাহাবুব পিয়াসাকে রাজধানীর বারিধারা থেকে ও মোহাম্মদপুরের বাবর রোড থেকে মডেল মৌ আক্তারকে রাতে অভিযান চালিয়ে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ বলছে, আটক দুই মডেল হচ্ছেন রাতের রানী। তারা উচ্চবিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে এনে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন।

রোববার দিবাগত মধ্যে রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। এসময় দুজনের বাসা থেকে ইয়াবা সীসাসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

এর আগে আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে আটক করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) বিভাগ।

এ বিষয়ে মোহাম্মদপুরে সংবাদ সম্মেলন করে ডিবি উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ বলেন, তারা দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য, রাতের রানী। তারা দিনের বেলায় ঘুমান এবং রাতে এসব কর্মকাণ্ড করেন।

ডিবির এই কর্মকর্তা আরও বলেন, তাদের টার্গেট উচ্চবিত্ত পরিবারের সন্তান। পার্টির নামে বাসায় ডেকে এনে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখতেন। পরে সেসব ভিডিও ও ছবি ভুক্তভোগীদের পরিবারকে পাঠাবে বলে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন।

মডেল মৌ আক্তারের বিষয়ে ডিবি কর্মকর্তা বলেন, মৌয়ের বিরুদ্ধে অনেক আগে থেকেই অভিযোগ ছিল। মৌয়ের বাসা থেকে বিপুল পরিমান মদ ছাড়াও বারের সন্ধান পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হবে বলেও জানান ডিবির এই কর্মকর্তা।

আরও পড়ুন

error: Content is protected !!