JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
যুক্তরাষ্ট্রে সড়ক র্দুঘটনায় প্রবাসী মা ও ছলেরে র্মমান্তকি মৃত্যু

যুক্তরাষ্ট্রে সড়ক র্দুঘটনায় প্রবাসী মা ও ছলেরে র্মমান্তকি মৃত্যু

বাংলা প্রসে, নউি ইর্য়ক : যুক্তরাষ্ট্রে এক সড়ক র্দুঘটনায় প্রবাসী বাংলাদশেি মা ও ছলেরে র্মমান্তকি মৃত্যু ঘটছে।ে গত মঙ্গলবার ভোর রাতে র্ভাজনিয়িা অঙ্গরাজ্যরে আলকেজান্দ্রয়িার  ডাটা গ্রুপরে প্রশক্ষিক ও প্রসাশনকি র্কমর্কতা এমদাদ সপরবিারে ফ্লোরডিা থকেে কানাডা যাওয়ার পথে গাড়ি র্দুঘটনা শকিার হলে তার স্ত্রী ও সন্তান নহিত ও তনিি গুরুতর আহত হয়ছেনে। এ খবর দয়িছেে র্বাতা সংস্থা বাংলা প্রসে।
জানা যায়, শুক্রবার ভোর রাতে গাড়ি চালয়িে এমদাদ সপরবিারে ফ্লোরডিা থকেে কানাডা যাচ্ছলি। পথমিধ্যে তাদরে গাড়রি সঙ্গে অন্য একটি গাড়রি প্রচন্ড ধাক্কা লাগলে তনিজনইে গুরুতর আহত হন। আহতাবস্থায় তাদরেকে স্থানীয় একটি হাসপাতালে নয়িে গলেে র্কতব্যরত চকিৎিসক এমদাদরে স্ত্রী ও শশিুছলেকেে মৃত্যু ঘোষনা করনে।  এছাড়া আহত এমদাদকে নবিরি র্পযবক্ষেণে রাখা হয়ছে।ে
এমদাদরে স্ত্রী ও শশিুছলেকেে মৃত্যুতে ওয়াশংিটন ডসি,ি র্ভাজনিয়িা ও ম্যারল্যিান্ড প্রবাসী বাংলাদশেদিরে মাঝে নমেে এসছেে গভীর শোক। ইংরজেি নবর্বষরে শুরুতইে এমন একটি র্দুঘটনার সংবাদে যুক্তরাষ্ট্র প্রবাসীরাও শোকাহত।
মট্রেো ওয়াশংিটন আওয়ামীলীগ ও স্বচ্ছোসবেকলীগরে নতোর্কমসিহ স্থানীয় সামাজকি ও সাংস্কৃতকি সংগঠনরে নতেৃবৃন্দরা পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করছেনে। মট্রেো ওয়াশংিটন আওয়ামীলীগরে সাধারন সম্পাদক এম নবী বাকী, মট্রেো ওয়াশংিটন আওয়ামী স্বচ্ছোসবেকলীগরে সভাপতি আবুল হোসনে শকিদার ও সাধারন সমাপদক খজিরি আহমদে টটিু এমদাদরে পরবিাররে  অনাকাংক্ষতি মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেনে। তাঁরা নহিতদেরে আত্মার মাগফরোত আহত এমদাদরে দ্রুত সুস্থতাকামনা করছেনে।
র্দুঘটনায় গুরুতর আহত এমদাদরে দ্রুত আরোগ্য ও  সুস্থতা কামনার জন্য স্থানীয় সময় বুধবার সন্ধ্যা ৭ টায় ডাটা গ্রুপ ক্যাম্পাসে এক দোয়া মাহফলিরে আয়োজন করা হয়ছে।ে উক্ত দোয়া মাহফলিে প্রবাসীদরে উপস্থতি থাকার জন্য অনুরোধ জানানো হয়ছে।ে

Comments

comments

error: Content is protected !!